বিনোদন বিভাগে ফিরে যান

বড়পর্দায় কামব্যাক শাহরুখের! কবে মুক্তি পাচ্ছে ‘পাঠান’?

March 2, 2022 | < 1 min read

‘পাঠান’-এর প্রথম টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন শাহরুখ খান। প্রায় ৪ বছর পর এই সিনেমা দিয়েই বলিউডে কামব্যাক করতে চলেছেন শাহরুখ। ছবির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। ছবিতে রয়েছেন জন আব্রাহাম আর দীপিকা পাড়ুকোনও। অ্যাকশন-থ্রিলার ধর্মী এই ছবিতে একজন স্পাইয়ের চরিত্রে দেখা মিলবে তাঁর। 

টিজার শেয়ার করে শাহরুখ লিখলেন, ‘আমি জানি দেরি হল… কিন্তু সময়টা খেয়াল রাখবেন… পাঠান টাইম শুরু হল… দেখা হচ্ছে সিনেমা হলে ২০২৩-র ২৫ জানুয়ারি। হিন্দি, তামিল, তেলেগুতে মুক্তি পাচ্ছে ছবি।’

ট্রেলারে জন আর দীপিকা পরিচয় করিয়ে দিচ্ছেন ‘পাঠান’ শাহরুখ খানের সাথে। জানাচ্ছেন নাম ছাড়া মানুষ সে। তবে দেশের রক্ষা করাই তাঁর প্রধান লক্ষ্য। সাদা শার্ট আর বড় চুলে শাহরুখকে হেঁটে আসতে দেখা গেল অন্ধকারের ভিতর দিয়ে। নিজের দেশের প্রতি ভালোবাসা নিয়ে কথাও বললেন। যদিও মুখ স্পষ্ট না।

This error message is only visible to WordPress admins

Error: No feed found.

Please go to the Instagram Feed settings page to create a feed.

২০১৮ সাল আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় শেষ দেখা গিয়েছে শাহরুখকে। ছবিতে কিং খানের সাথে ছিলেন অনুষ্কা শর্মা আর ক্যাটরিনা কাইফও। তবে বক্স অফিসে ব্যবসা করতে ব্যর্থ হয় ছবিটি। 

প্রসঙ্গত, এই নিয়ে চার নম্বর ছবিতে একসাথে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। এর আগে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ আর ‘হ্যাপি নিউ ইয়ার’-এ তাঁদের দেখা গিয়েছএ জুটিতে। 

‘পাঠান’ মুক্তির অপেক্ষায় গোটা দেশ। মার্চেই স্পেনে যাচ্ছে ছবির গোটা টিম। ১৭ দিনের শ্যুটিং শিডিউল আছে সেখানে। আউটডোরে থাকবেন দীপিকা আর জনও।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #john abraham, #pathan, #Deepika Padukone

আরো দেখুন