প্রযুক্তি বিভাগে ফিরে যান

১০ হাজার টাকারও কমে XIOMI-র ওয়াশিং মেশিন! জানেন ফিচার্স?

March 10, 2022 | 2 min read

Xiaomi প্রতিনিয়ত নতুন নতুন পণ্য লঞ্চ করে। ৮ কেজি ধারণক্ষমতার ওয়াশিং মেশিন বাজারে আনল Xiaomi। এতে স্মার্ট ওয়েট পারসেপশন, ১০টি ভিন্ন ওয়াশিং মোড ছাড়াও একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে যা এই দামের মধ্যে বাজারের কোনও ব্র্যান্ড এই মুহূর্তে দিচ্ছে না।

Xiaomi MIJIA চিনে সর্বশেষ ওয়াশিং মেশিন লঞ্চ করেছে, যা একটি আকর্ষণীয় মূল্যে আসে৷ কোম্পানি MIJIA পালসেটর ওয়াশিং মেশিন লঞ্চ করেছে। আমরা আপনাকে বলি যে গত বছরের ডিসেম্বরে, কোম্পানি MIJIA পালসেটর ওয়াশিং মেশিনের এক্সক্লুসিভ সংস্করণ লঞ্চ করেছিল।

বৈশিষ্ট্য কি?
এখন কোম্পানি তাদের স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সের একটি নতুন সংস্করণ লঞ্চ করেছে। গত বছর, কোম্পানিটি ১০ কেজি ধারণক্ষমতার একটি ওয়াশিং মেশিন লঞ্চ করেছিল, কিন্তু এবার ব্র্যান্ডটি ৮ কেজি ধারণক্ষমতার একটি পণ্য বাজারে এনেছে। এর সাথে কোম্পানি স্মার্ট ওয়েট পারসেপশন, ১০টি ভিন্ন ওয়াশিং মোড এবং ৮টি লেভেল ওয়াটার লেভেল অ্যাডজাস্টমেন্ট ফিচার দিয়েছে।

Xiaomi MIJIA পালসেটর ওয়াশিং মেশিনে, আপনি একটি চার-ব্লেড পালসেটিং মোটর পাবেন, যা দাগ পরিষ্কার করতে সাহায্য করে। এতে কাপড় অনুযায়ী ধোয়ার যত্ন দেওয়া হয়, যাতে ব্যবহারকারীদের কাপড় নষ্ট না হয়। ওয়াশিং মেশিন স্বয়ংক্রিয়ভাবে জামাকাপড় ওজন করে এবং সেই অনুযায়ী জলের স্তর সামঞ্জস্য করে।

এর পাশাপাশি নতুন ওয়াশিং মেশিনে নিরাপত্তার জন্য চাইল্ড লক দেওয়া হয়েছে, যাতে শিশুরা এটি অপব্যবহার করতে না পারে। এই পণ্য বর্তমানে শুধুমাত্র চিন পাওয়া যায়. কোম্পানি এটিকে চিনে ৭৯৯ ইউয়ান (ভারতে প্রায় ৯,৬৫০ টাকা) দামে লঞ্চ করেছে।

আগের পণ্যের মতো, আপনি এটিকেও Mi Home অ্যাপের সাথে সংযুক্ত করতে পারেন। অর্থাৎ, আপনি আপনার স্মার্টফোন থেকে Xiaomi MIJIA পালসেটর ওয়াশিং মেশিন নিয়ন্ত্রণ করতে পারেন এবং ভয়েস প্রম্পটের মাধ্যমে ব্যবহার করা যেতে পারে। আপনি অ্যাপের সাহায্যে ধোয়ার সময় এবং মোড নির্বাচন করতে পারেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Xiaomi, #washing machine

আরো দেখুন