বিনোদন বিভাগে ফিরে যান

কপিল শর্মার শো ছাড়ছেন সুমনাও! কেন জানেন?

March 31, 2022 | < 1 min read

একজন নয়, দু’জন নয়। পরপর ৪ জন ছাড়ল ‘দ্য কপিল শর্মা শো’। আলি, উপাসনা সিং ও সুনীল গ্রোভারের পর এবার কপিলের শো ছাড়লেন অভিনেত্রী সুমনা চক্রবর্তী। অনেকে মনে করেন, কপিলের শো সুমনাকে সেই ভাবে বড় হতে সাহায্য করেনি। যদিও বা সুমনা পরিশ্রম করেছিলেন প্রচুর। অভিনয়ের অনেক সুযোগই তিনি পাননি। ফলে মনে দুঃখ নিয়েই অভিনেত্রী ছাড়লেন ‘দ্য কপিল শর্মা’ শো। ছেড়ে ভালই হয়েছে তাঁর। আরও বড় সুযোগ পেয়েছেন সুমনা। কী সেই সুযোগ দেখুন?

শোতে নানা ধরনের মজা করতেন সুমনা। কপিলের সঙ্গে চলত তাঁর অনস্ক্রিন খুনসুটি। চলতি সিজ়নে মাত্র একটি-দুটি এপিসোডে দেখা যায় তাঁকে। এতটাই কম ফোকাস পেয়েছেন, যে লোক প্রায় ভুলেই গিয়েছিলেন সুমনাও ‘দ্য কপিল শর্মা’ শোয়ের অংশ।

সুমনাকে দেখা যাবে নতুন ধরনের নতুন একটি শোতে। ন্যাশনাল টেলিভিশনে নয়। আঞ্চলিক শোতে দেখা যাবে তাঁকে। সেই শোয়ের প্রোমোও প্রকাশ্যে এসেছে। জ়ি জ়েস্টের একটি নতুন শোতে দেখা যাবে সুমনাকে। শোয়ের নাম ‘সোনার বেঙ্গল’। ৩০ মার্চ থেকে শুরু হতে চলেছে এই শো। রেট্রো এবং আধুনিকতাকে মিশিয়ে তৈরি হয়েছে শোয়ের বিষয়। শোনা যায়, কপিল শর্মার শোয়ের সঙ্গে সুমনার সমস্যা ছিল শুরুর দিন থেকে। সুমনা বার বারই বলতেন তাঁকে শোতে বেশি কিছু করতে দেওয়া হত না।

একে-একে মহিলা অভিনেতারা ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে চলে যাচ্ছেন। তাতে অনেকের মনে হতে শুরু করেছে, এই শোটিতে পুরুষের আধিপত্যই বেশি। উঠেছে প্রশ্ন – অভিনেত্রীরা বিশেষ প্রাধান্য পান না বলেই কি পুরনো দিনের মতো পুরুষদের নারী সাজানো হয় এই শোতে?

TwitterFacebookWhatsAppEmailShare

#Kapil Sharma, #The Kapil Sharma Show, #Sumona Chakravarti, #hindi television, #Bollywood

আরো দেখুন