রাজ্য বিভাগে ফিরে যান

বনগাঁয় বিজেপি রাজ্য সভাপতির কর্মসূচিতে অনুপস্থিত কেন্দ্রীয় মন্ত্রী শান্তনুই

June 11, 2022 | < 1 min read

গোষ্ঠী কোন্দল পিছু ছাড়ছে না বঙ্গবিজেপির। শুক্রবার বনগাঁয় দলের রাজ্য সভাপতির কর্মসূচিতে অনুপস্থিত রইলেন এলাকার সাংসদ এবং কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। তাঁর অনুপস্থিতিতেই ফের মতুয়াদের নাগরিকত্ব ইস্যু উস্কে দেবার চেষ্টা করলেন সুকান্ত মজুমদার। এদিন তিনি বলেন, মতুয়াদের নাগরিকত্ব দেওয়া হবেই। বাংলাদেশ থেকে ধর্মীয় কারণে যাঁরা এদেশে এসেছেন, তাঁদের সকলকেই নাগরিকত্ব দেওয়া হবে।

শুক্রবার বনগাঁর ১ নম্বর রেলগেট থেকে মিছিল বের করে সেখানকার বিজেপি নেতৃত্ব। ত্রিকোণ পার্কে মিছিল শেষের পর সভা করা হয়। মিছিলে সুকান্ত মজুমদার ছাড়াও অম্বিকা রায় সহ অন্যান্য বিধায়করা থাকলেও শান্তনুবাবু কিংবা তাঁর ভাই তথা গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুরকে দেখতে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, দলের রাজ্য সভাপতির সঙ্গে এই কেন্দ্রীয় মন্ত্রীর সম্পর্ক মোটেও ভালো নয়। আগে কেন্দ্রীয় মন্ত্রী সভাপতি ও তাঁর ঘনিষ্ঠদের বিরুদ্ধে একাধিক ইস্যুতে সরব হয়েছিলেন। সভায় কেন্দ্রীয় মন্ত্রীর অনুপস্থিতি নিয়ে দলের অন্দরে তীব্র জলঘোলা শুরু হয়েছে।এদিন শান্তনু ঠাকুরের অনুপস্থিতি প্রসঙ্গে সুকান্তবাবু বলেন, সাংসদ বাইরে রয়েছেন। তাই তিনি আসতে পারেননি। শান্তনু জানিয়েছেন, রাজ্য সভাপতি যে বনগাঁয় আসবেন তা তিনি জানতেন না, তাঁকে দলের এই কর্মসূচির বিষয়ে কিছুই জানানো হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Shantanu thakur, #Bongaon, #Dr Sukanta Majumdar

আরো দেখুন