বিনোদন বিভাগে ফিরে যান

ইন্সটাগ্রাম পোস্ট করে ভুয়ো খবর এড়িয়ে চলার অনুরোধ কেকে কন্যা তামারার

June 28, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: IndiaToday

গত ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষে মৃত্যু হয় প্রখ্যাত গায়ক কেকের। তুঙ্গে ওঠে বিতর্ক। দোষারোপ- পাল্টা দোষারোপের পালা অব্যাহত। প্রায় এক মাস সময় অতিক্রান্ত হলেও, থামেনি বিতর্ক। প্রয়াত সঙ্গীতশিল্পীর মিউজিক্যাল টিমকে নানানভাবে হুমকি দেওয়ারও অভিযোগ উঠছে।

রবিবার ২৬ জুন রাতে প্রয়াত গায়কের কন্যা সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার প্রতিবাদ করেন। কেকেজায়া জ্যোতি, পুত্র নকুল ও কন্যা তামারা ইন্সটাগ্রামে একটি যৌথ বিবৃতি পোস্ট করেছেন। ওই পোস্টে তারা কেকে অনুরাগীদের প্রতি অনুরোধ করেছেন, কোন প্ররোচনায় কান না দিয়ে গায়কের ম্যানেজার হীতেশ ভাট ও তাঁর টিমের উপর নিজেদের রাগ ক্ষোভ উগরে দেবেন না।

ওই ইন্সটাগ্রাম পোস্টে তামারা লিখছেন, তারা জানতে পেরেছেন বিভিন্ন মানুষদের কাছ থেকে হীতেশ আঙ্কেল (হীতেশ ভাট) ও শুভম অনেক হুমকি মেল পাচ্ছেন। অনেকেই তাদের প্রতি নিজেদের রাগ উগরে দিচ্ছেন। এরপরেই কেকে কন্যা প্রশ্ন করেন, যারা এসব কাজ করছেন, তার বাবা বেঁচে থাকলে এই ঘটনায় সম্পর্কে কী ভাবতেন, তা কী তারা ভেবে দেখেছেন। ভুয়ো খবরের উপর ভিত্তি করে যারা এসব ছড়াচ্ছেন, তাদের থামার অনুরোধ জানিয়েছেন গায়ক কন্যা।

কেকের সঙ্গে তার টিমের একটি ছবি পোস্ট করে ধন্যবাদ দিয়েছেন তামারা। তার বাবার শেষ সময় পাশে থাকার জন্যে হীতেশকে কৃতজ্ঞতাও জানিয়েছেন কেকে কন্যা। পোস্টে তামারা লিখেছেন, তার বাবার শেষ সময়ে তার মা, ভাই নকুল এবং তিনি কেউই উপস্থিত ছিলাম না। শেষ সময়ে কেকের সঙ্গে থাকার জন্য হীতেশকে ধন্যবাদ জানিয়েছেন তামারা। হীতেশ টিমে যোগ দেওয়ার পরে কেকের সমস্ত টেনশন কমে গিয়েছিল বলেই জানিয়েছেন তামারা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Instagram, #Krishnakumar Kunnath, #taamara

আরো দেখুন