রাজ্য বিভাগে ফিরে যান

‘পুরুষ পছন্দ করা নেতা’, শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের

September 14, 2022 | < 1 min read

মঙ্গলবার বিজেপি’র নবান্ন অভিযানের সময় জখম হয়েছিলেন পুলিশকর্তা দেবজিৎ চট্টোপাধ্যায়। বুধবার তাঁকে দেখতে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।


আহত পুলিশকর্তাকে দেখে বেরিয়ে এসে হাসপাতাল চত্বরে সংবাদমাধ্যমের সামনে, নবান্ন অভিযানের দিন বিজেপির ‘গুন্ডামি’ নিয়ে সরব হন অভিষেক। তিনি বলেন, ‘‘বিজেপি নেতারা বলছেন, তাঁদের বাধা দেওয়া হয়েছে। যদি তাঁদের বাধা দেওয়া হয় তবে তাঁরা এত ঢিল-পাটকেল ছুড়লেন কী ভাবে?’’ পুলিশের গাড়িতেও বিজেপির লোকেরা পরিকল্পনা করে আগুন দিয়েছেন বলে জানিয়েছেন ডায়মন্ডহারবারের সাংসদ। তিনি বলেন, ‘‘ওখানে তো ধারেকাছে কোনও পেট্রল পাম্প ছিল না! তা হলে পেট্রল বা ডিজেল এল কোথা থেকে। নিশ্চয়ই আপনারা নিয়ে এসেছিলেন সঙ্গে করে!’’


এর পাশাপাশি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে চরম কটাক্ষ করে বলেন, ‘পুরুষ পছন্দ করা নেতা।’ সেই সঙ্গে তিনি বলেন, এবার বোঝা যাচ্ছে কাঁথিতে কেন তাঁর দেহরক্ষী খুন হয়েছিলেন!


মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানের সময় একটি ভিডিও ভাইরাল হয়। তাতে দেখা গিয়েছিল, শুভেন্দু অধিকারীকে গ্রেপ্তার করতে গেলে তিনি আপত্তি জানিয়ে বলেন, ‘ডোন্ট টাচ মি!’


এদিন অভিষেক আরও অভিযোগ করেন, “খালি জার্সি বদলেছে সিপিআইএম। যারা মরিচঝাঁপি করেছে, সিঙ্গুর করেছে, নন্দীগ্রাম করেছে, তারাই এগুলো করছে। শুধু জার্সি বদলেছে। আগে লাল পতাকা হাতে নিয়ে গুন্ডামি করত, এখন পতাকার রং বদলে গেরুয়া হয়েছে। আগে ইনকিলাব জিন্দাবাদ বলে গুন্ডামি করত, এখন জয় শ্রীরাম বলে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Abhishek Bannerjee, #nabanna abhijan, #Suvendu Adhikary, #Don't Touch My Body

আরো দেখুন