বিনোদন বিভাগে ফিরে যান

‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের পোস্টারে নেই লেখকের নাম, শুরু বিতর্ক

September 24, 2022 | < 1 min read

জনপ্রিয় ওয়েব প্লাটফর্ম ‘হইচই-এ শুরু হতে চলেছে কল্লোল লাহিড়ীর উপন্যাস অবলম্বনে নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। কিন্তু সিরিজ শুরুর আগেই বিতর্ক, সিরিজের পোস্টারে কোথাও লেখকের নাম নেই। সিরিজটি পরিচালনা করছেন দেবালয় ভট্টাচার্য।

এই বিতর্ককে সামনে রেখে এবার মুখ খুলেছেন স্বয়ং পরিচালক নিজে। বৃহস্পতিবার ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট করেছেন দেবালয়। লেখক কল্লোলকে যারা ভালোবাসেন এবং শ্রদ্ধা করেন তাদের কাছে ব্যক্তিগতভাবে ক্ষমা চেয়ে নিয়েছেন পরিচালক দেবালয়। এ প্রসঙ্গে বলতে গিয়ে পরিচালক আরো বলেছেন, এটি ছিল অ্যানাউন্সমেন্ট পোস্টার। নির্মাতাদের ধারণা ছিল এই উপন্যাসটি কার লেখা তা সকলেই জানেন, তাই মূল পোস্টার এবং অন্যান্য প্রমোশনের জন্য লেখকের নামটি ধরে রাখা হয়েছিল। তবুও পরিচালক নির্মাতাদের পক্ষ থেকে এ ব্যাপারে ক্ষমা চেয়ে নেন।

দেবালয়ের পক্ষসমর্থনে এগিয়ে এসেছেন লেখক কল্লোল লাহিড়ী নিজেই। তিনি দেবালয়ের পোস্ট শেয়ার করে লিখেছেন,’যেভাবে তোকে গতকাল থেকে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে যেভাবে কাজ নিয়ে কটাক্ষ করা হচ্ছে খারাপ কথা বলা হচ্ছে তার জন্য আমি নিজেও যথেষ্ট কষ্ট পেয়েছি। আমরা অনেকদিন ধরে একসঙ্গে কাজ করছি কিন্তু কখনো এমন অস্বস্তিকর অবস্থার সম্মুখীন হইনি’।

দেবালয় নিজের পোস্টটি ডিলিট করে দিলেও কল্লোল লাহিড়ীর পোস্টটি ফেসবুকে পড়া যাচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Web Series, #indubala bhater hotel, #debaloy bhattacharya, #kallol lahiri

আরো দেখুন