বিনোদন বিভাগে ফিরে যান

‘বিয়ে ভাঙার গুজব সম্পূর্ণ ভিত্তিহীন’- ফেসবুক পোস্ট বিতর্কে সোচ্চার মিথিলা

November 19, 2022 | 2 min read

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী মিথিলার পর পর হেঁয়ালি ভরা একটি পোস্ট জোর গুজব উস্কে দিয়েছিল যে তাদের সম্পর্কে নাকি ভাঙ্গন ধরেছে। যেই এই গুজব আরো জোরালো হয়েছে তখন এ ব্যাপারে মুখ খুলেছেন রফিয়ৎ রশিদ মিথিলা নিজেই।

সংবাদ মাধ্যমকে মিথিলা জানিয়েছেন, ‘বিয়ে ভাঙার গুজব সম্পূর্ণ ভিত্তিহীন। আমাদের একটা সাধারণ সোশ্যাল মিডিয়া পোস্ট যে এভাবে বিবাহ বিচ্ছেদের জল্পনা শুরু করে দিতে পারে সে ব্যাপারে আমার কোন ধারণাই ছিল না। আমার পরিচিত কয়েকজন বন্ধু আমায় এ ব্যাপারটা জানালো। আমি সত্যি হতচকিত হয়ে গিয়েছি। তেমন কিছু তো আমরা লিখিনি তবুও কেন কত সহজে লোকে আমাদের বিচ্ছেদ নিয়ে কথা বলছে’। মিথিলা আরো লিখেছেন,’আমাদের একটা কন্যা সন্তান আছে। সে বড় হচ্ছে। আমি জানি সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে কিন্তু এটা একটু বাড়াবাড়ি পর্যায় চলে গিয়েছে। আমার মনে হয় এটা অনৈতিক। একজন মহিলার একটি মানহানি হচ্ছে। এটা ঠিক নয়’।

আগামী ছবির শ্যুটিং স্পট রেইকি করতে কেরলে রয়েছেন সৃজিত। মিথিলা মেয়েকে নিয়ে গিয়েছেন ব্যাংককে। মেয়ের সঙ্গে ব্যাংককের অলিগলি ঘুরে দেখছেন অভিনেত্রী। এরই মধ্যে ভালবাসার বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘প্রকৃত প্রেম কী ভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’

অন্যদিকে, সমাজ মাধ্যমে সৃজিত মুখোপাধ্যায় নিজের একটি ছবি পোস্ট করে, ক্যাপশনে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের কয়েকটি লাইন লেখেন। তিনি লেখেন, দেয়ার ইজ নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ নো নিড ফর ব্লেম। ছবিতে দেখা যায়, সৈকতে মৃতপ্রায় গাছের ডাল আঁকড়ে ধরে দিগন্তের দিকে তাকিয়ে সৃজিত। গানটি বিষাদের গান, ফলে ওই গানের লাইন পোস্ট করে কী ইঙ্গিত দিতে চাইলেন সৃজিত? সে প্রশ্ন উঠছে।

প্রসঙ্গত, মিথিলাও কদিন আগে ডিলানের লাইক আ রোলিং স্টোন গানের একটি লাইন লিখে, সমাজ মাধ্যমে পোস্ট করেছিলেন। ফলে তাদের সম্পর্ক নিয়ে ক্রমেই জল্পনা বাড়ছে। দু-জনের পোস্ট ও পাল্টা পোস্টে স্বাভাবিকভাবেই সৃজিত-মিথিলার সম্পর্কের সমীকরণ নানান গুঞ্জন উঠে কৌতূহলী মহলে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Divorce, #Srijit Mukherjee, #Rafiath Rashid Mithila

আরো দেখুন