বিনোদন বিভাগে ফিরে যান

আত্মহত্যা নয়, হত্যা? দু’বছর বাদে বিস্ফোরক SSR-এর ময়নাতদন্তে অংশকারী

December 26, 2022 | < 1 min read

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর দুই বছরেরও বেশি সময় হয়ে গেছে। এতদিন পরে, এবার মুম্বইয়ের কুপার হাসপাতালের কর্মচারী, রূপকুমার শাহ, যিনি এসএসআর-এর ময়নাতদন্তে অংশ নিয়েছিলেন, তিনি বিস্ফোরক তথ্য প্রকাশ করেছেন যে যখন অভিনেতার দেহ হাসপাতালে আনা হয়েছিল, তখন তার ঘাড়ে বেশ কয়েকটি চিহ্ন ছিল।

শাহ বলেন, যখন সুশান্ত সিং রাজপুত মারা যান, তাঁরা পোস্টমর্টেমের জন্য কুপার হাসপাতালে পাঁচটি মৃতদেহ পেয়েছিলেন। ওই পাঁচটি লাশের মধ্যে একটি ভিআইপি লাশ। তাঁরা যখন ময়নাতদন্ত করতে গিয়েছিলেন, তখন তাঁরা জানতে পারেন যে সে সুশান্ত এবং তার শরীরে বেশ কিছু চিহ্ন এবং তার গলায় দুই থেকে তিনটি চিহ্ন রয়েছে। পোস্টমর্টেম রেকর্ড করা দরকার ছিল কিন্তু উচ্চতর কর্তৃপক্ষ থেকে শুধুমাত্র মৃতদেহের ছবি তুলতে বলা হয়েছিল। তাই, তাঁরা আদেশ অনুযায়ী তা করেন বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন শাহ।

শাহ আরও বলেন যে যখন তিনি প্রথমবার সুশান্তের মৃতদেহ দেখেছিলেন, তিনি দ্রুত তাঁর সিনিয়রদের জানিয়েছিলেন যে তিনি মনে করেন যে এটি আত্মহত্যা নয়, একটি হত্যা। এমনকি তিনি তাদের বলেছিলেন যে তাঁদের নিয়ম অনুযায়ী কাজ করতে হবে। যাইহোক, তাঁর সিনিয়ররা তাঁকে যত তাড়াতাড়ি সম্ভব ছবি তুলতে এবং পুলিশকে লাশ দিতে বলেছিল। তাই, তাঁরা সেই রাতেই পোস্টমর্টেম করেন।

২০২০ সালের জুনে, সুশান্ত সিং রাজপুতকে তার মুম্বাই অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। মুম্বই পুলিশ তার মৃত্যুর তদন্ত করেছিল এবং পরে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি), নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এবং কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)-এ স্থানান্তরিত হয়েছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#sushant singh rajput, #Murder, #sushant death case, #post mortem, #Ssr

আরো দেখুন