বিনোদন বিভাগে ফিরে যান

ললিত মোদীর আরোগ্য কামনায় সুস্মিতার ভাই রাজীব, কিসের ইঙ্গিত?

January 15, 2023 | < 1 min read

অক্সিজেন সাপোর্টে রয়েছেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী (Lalit Modi)। গতকাল শুক্রবার, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে, নিজেই ছবি পোস্ট করে সেকথা জানিয়েছেন। ওই পোস্টেই ললিত মোদীর দ্রুত আরোগ্য কামনা করলেন সুস্মিতা সেনের ভাই রাজীব।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছে ললিত। তাঁর নাকে রয়েছে অক্সিজেন নল। ছবি পোস্ট করে ললিত মোদী জানিয়েছেন, ২ সপ্তাহে পর পর দুবার করোনা আক্রান্ত হয়েছেন। তার সঙ্গে ইনফ্লুয়েঞ্জা এবং নিউমোনিয়াও রয়েছে। অবশেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে দুজন ডাক্তার এবং ছেলের সহযোগিতায় তিনি লন্ডনে ফিরেছেন। এখনও ২৪ ঘণ্টার অক্সিজেন সাপোর্টে রয়েছেন তিনি। এই পোস্টেই তাঁর সুস্থতা কামনা করে সুস্মিতা সেনের ভাই রাজীব সেন (Rajeev Sen) লিখেছেন, ‘প্রার্থনা করি দ্রুত সুস্থ হয়ে উঠুন। শক্তিশালী থাকুন।’

প্রসঙ্গত, ২০২২ সালের জুলাই মাসে সমাজ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছিল ললিত ও সুস্মিতা (Sushmita Sen) সম্পর্কের গুঞ্জন। সবাইকে অবাক করে বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন ললিত মোদী। সে সময় জানিয়ে ছিলেন, তাঁরা একে অপরকে ডেট করছেন। যদিও সে সময় সুস্মিতা সেনের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পরবর্তীকালে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে সুস্মিতার সমস্ত ছবি সরিয়ে দেন ললিত। কিন্তু সুস্মিতা সেনে ভাইয়ের মন্তব্য ফের একবার উস্কে দিল, ললিত-সুস্মিতার সম্পর্কের গুঞ্জন। তবে কি সত্যিই তাঁরা সম্পর্কে রয়েছেন?

TwitterFacebookWhatsAppEmailShare

#Lalit Modi, #Sushmita Sen, #Rajeev Sen

আরো দেখুন