বিনোদন বিভাগে ফিরে যান

বাঙালিকে হাসাতে আসছে ‘আবার বিবাহ অভিযান’, মুক্তির দিন কবে?

April 25, 2023 | 2 min read

বাঙালিকে আবার হাসাতে আসছে ‘আবার বিবাহ অভিযান’ ছবি সৌজন্যেঃ SVF

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: জামাই ষষ্ঠী মানেই পঞ্চ ব্যঞ্জনে ভুঁড়িভোজ। আর তার সাথে যদি হয় একটু হাসি-ঠাট্টা, একটু মজা, তাহলে মন্দ কি! তাই এই বিশেষ দিনেই দর্শকদের মনোরঞ্জনে রুপোলি পর্দায় আসতে চলেছে “বিবাহ অভিযান” মুভির দ্বিতীয় কিস্তি, কমেডিতে জমজমাট “আবার বিবাহ অভিযান”।

এই মজার ‘অ্যাডভেঞ্চার’-এ একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্যকে। আর তাঁদের কীর্তিকলাপের পর্দাফাঁস করবেন ৩ স্ত্রী, নুসরত ফারিয়া, সোহিনী সরকার এবং প্রিয়ঙ্কা সরকার। সৌমিক হালদারের পরিচালনায় ‘আবার বিবাহ অভিযান’ ছবিটিতে বিশেষ সংযোজন সৌরভ দাস। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে “আবার বিবাহ অভিযান” ছবির ট্রেলার। এর ক্যাপশনে লেখা হয়েছিল, “দমফাটা হাসির ক্যাপসুল আবার আসছে বড়পর্দায়। তিনমূর্তি আবার হাজির! অনুপম রজত এবং গণশা এই তিনমাথা আবার একসঙ্গে। নতুন কী ফন্দি আঁটছে তারা? বউদের লুকিয়ে আবার কী কাণ্ড ঘটাবে ? বিবাহ অভিযানের চূড়ান্ত সাফল্যের পর এবার আসছে ‘আবার বিবাহ অভিযান’। বৌ,বিয়ে,প্রপার্টি সবই যেন মায়া।”

মূলত থাইল্যান্ডের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘আবার বিবাহ অভিযান’। প্রত্যাহিক জীবন থেকে শান্তি খুঁজে পেতে স্ত্রীদের কবল থেকে মুক্তি পেতে রজত, অনুপম, গণশা কয়েক দিনের জন্য থাইল্যান্ডে পাড়ি দেবে। যদিও থাইল্যান্ডে আসার টিকিট স্ত্রীর হাতে পরে ঘটে যায় বিপত্তি। বিদেশে পা রেখেই স্ত্রীদের কথা সম্পূর্ণ ভুলে ৩ বন্ধু স্বাধীনভাবে ফূর্তি আরম্ভ করেন। এরপরেই তারা নানান ঝামেলায় জড়িয়ে পড়েন তাঁরা। বিদেশিনীদের কবল থেকে কিভাবে নিজেদের বাঁচানোর চেষ্টা করবে ৩ বন্ধু, তাই নিয়ে বিভিন্ন মজার ঘটনা রয়েছে ‘আবার বিবাহ অভিযান’ ছবিতে।

SVF প্রযোজিত ‘আবার বিবাহ অভিযান’ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করেছে। চমৎকার কাস্ট, পরিচালক, সঙ্গীত এবং অত্যাশ্চর্য ভিজ্যুয়াল সহ বিনোদনের একটি সম্পূর্ণ প্যাকেজ এই ছবিটি। ২৫ মে জামাই ষষ্ঠীর দিন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। সুতরাং, আশা করা যায় মাল্টিস্টারার কমেডি ফ্লিকের সাথে আবার হাসির রোল উঠবে দর্শক মহলে।

প্রসঙ্গত, বিভূতিভূষণ মুখোপাধ্যায় রচিত “বরযাত্রী ও বাসর” বইটি অবলম্বনে নব্বইয়ের দশকে নির্মিত হয়েছিল একটি বাংলা সিরিয়াল। যার নাম ছিল “বিবাহ অভিযান”। এই কমেডি সিরিয়ালটি সপ্তাহান্তে রাত দশটায় দূরদর্শনে দেখানো হতো। এখানে গনশা, রাজেন, ঘোৎনা, গোঁরা, তিলু আর কে গুপ্তা এই ছয় বিয়ে-পাগলা চরিত্র্ররা ছিল অফুরন্ত হাসির উৎস। দেবকুমার বসুর পরিচালনায় “বিবাহ অভিযান”-এর সৌজন্যে শঙ্কর চক্রবর্তী (গনশা), আর শুভাশিস মুখার্জি (রাজেন)-পরবর্তী সময়ে তারকা হয়ে উঠেছিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#rudranil ghosh, #Anirban Bhattacharya, #Ankush Hazra, #Priyanka Sarkar, #Abar Bibaho Obhijan, #Nusrat Faria, #Sohini Sarkar

আরো দেখুন