বিনোদন বিভাগে ফিরে যান

রাজশ্রী থেকে যশরত, জেনে নিন টলিউডের সেরা জুটিদের প্রেম কাহিনি

May 16, 2023 | 3 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: টলিউড সেলিব্রিটিদের ব্যক্তিগত প্রেমের গল্প অনুরাগীদের কাছে খুবই আকর্ষনীয় বিষয়। রিল এবং বাস্তব-জীবনের টলি জুটিদের কাহিনি অনেকের কাছে আজও এক একটা চিরস্মরণীয় প্রেমের দৃষ্টান্ত। অঙ্কুশ-ঐন্দ্রিলা থেকে শুরু করে দেব-রুক্মিণীর বিখ্যাত প্রেমের সম্পর্ক হোক বা, রাজ-শুভশ্রীর বিয়ে, আমরা সকলেই চেয়েছি আমাদের প্রিয় অন-স্ক্রিন তারকারা বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধুক।   

দেখে নিন টলিউডের পাওয়ার কাপলদের তালিকায় কে কে আছেন?

রাজ চক্রবর্তী- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Raj Chakraborty-Subhashree Ganguly)

রাজ চক্রবর্তী- শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Raj Chakraborty-Subhashree Ganguly)

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রী সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রায়ই প্রেম প্রকাশ করেন।  শোন যায়, তাঁরা একে অপরের চোখের মণি।  প্রায়ই তাঁদের নিজেদের পোস্টে ভালোবেসে  ‘মাম্মা লাভ’ হ্যাশট্যাগ ব্যবহার করে থাকেন । আসলে একে অপরকে ‘মাম্মা’ বলেই ডাকেন । চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা।


দেব – রুক্মিণী মৈত্র (Dev- Rukmini Maitra)

দেব – রুক্মিণী মৈত্র (Dev- Rukmini Maitra)

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দেব ও রুক্মিণী। নিজেদের সম্পর্ক কখনও লুকোন নি তারা। হাজারো ব্যস্ততার মধ্যেও একান্তে সময় কাটাতে পছন্দ করেন তাঁরা। একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন দেব-রুক্মিণী। এই জুটির ‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’, ‘কিশমিশ’- র মতো ছবিগুলি বক্স অফিসেও হিট করেছিল।  কবে বিয়ে করছেন তারা?  এই প্রশ্নের উত্তর জানতে অনুরাগীদের আগ্রহের অন্ত নেই।     

নুসরত জাহান – যশ দাশগুপ্ত (Nusrat Jahan- Yash Dasgupta)

যশ দাশগুপ্ত -নুসরত জাহান (Yash Dasgupta-Nusrat Jahan)

দীর্ঘদিনের প্রেম ‘যশরত’ জুটির। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যশের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন সাংসদ-নায়িকা নুসরত। সেই নিয়ে কম আলোচনা হয়নি।  ২০২১ সালে ডিসেম্বর মাস নাগাদ রাজস্থান ট্রিপে একসঙ্গে গিয়েছিলেন তাঁরা। নুসরতের মা হওয়ার খবর সামনে আসতেই নেটিজেনদের মধ্যে জোর চর্চাও হয়েছিল। তার আগে মুক্তিপ্রাপ্ত ছবি ‘SOS কলকাতা’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের বন্ধুত্ব অনেকটাই গভীর হয়েছিল। জানা যায় আগেই গোপনে বিয়ে করেছেন তাঁরা।  

অঙ্কুশ হাজরা – ঐন্দ্রিলা সেন (Ankush Hazra- Oindila Sen)

অঙ্কুশ হাজরা – ঐন্দ্রিলা সেন (Ankush Hazra- Oindila Sen)

টলিপাড়ার এই জুটির সম্পর্ক এবছর ১৪ ফেব্রুয়ারিতে ১৩ বছরে পা দিতে চলেছে। নেটদুনিয়ায় প্রায়ই দেখা যায় দু’জনের খুনসুটি ও আদরমাখা বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও। কবে হবে অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনের বিয়ে? এই নিয়ে নেটিজেন থেকে শুরু করে অনুগামীদের মনে অগাধ কৌতূহল। এবছর ১৪ ফেব্রুয়ারি তাঁদের সম্পর্কের বয়স হবে ১৩ বছর।

বনি সেনগুপ্ত – কৌশানী মুখোপাধ্যায় (Bonny Sengupta- Koushani Mukherjee)

বনি সেনগুপ্ত – কৌশানী মুখোপাধ্যায় (Bonny Sengupta- Koushani Mukherjee)

এই দুই টলিউড জুটির প্রায় একসঙ্গেই কেরিয়ার শুরু হয়েছিল। মাঝে সম্পর্কে দূরত্ব তৈরি হলেও আবারও কাছে এসেছিলেন তারা। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘তুমি আসবে বলে’, ‘জিয়ো পাগলা’, শুভ বিজ্যা’-র মতো একাধিক ছবিতে এক সাথে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়।  

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় – অর্পিতা চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee- Arpita Chatterjee)

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় – অর্পিতা চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee- Arpita Chatterjee)

প্রায় ২১ বছরের দাম্পত্যে বহু চড়াই- উতরাই পেরোতে হয়েছে প্রসেনজিৎ-অর্পিতা জুটিকে। বিয়ের সময়, সকলের প্রিয় বুম্বাদা ছিলেন প্রথম সারির তারকা। সে সময়  ইন্ডাস্ট্রিতে অনেকটাই নতুন ছিলেন অর্পিতা৷ ২০০২ সালে বিয়ে হয় প্রসেনজিৎ ও অর্পিতার। বিয়ের পর বহু বছর টলি ইন্ডাস্ট্রি থেকে সরে গিয়েছিলেন অর্পিতা৷ তাঁর ছেলে তৃষাণজিৎ বড় হওয়ার পর ধীরে ধীরে কাজে ফিরছেন তিনি।  

যিশু সেনগুপ্ত – নীলাঞ্জনা সেনগুপ্ত (Jisshu Sengupta- Nilanjana Sengupta)

যিশু সেনগুপ্ত – নীলাঞ্জনা সেনগুপ্ত (Jisshu Sengupta- Nilanjana Sengupta)

যিশু এবং নীলাঞ্জনা টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। বেশ কিছু বছর প্রেমের পর ২০০৪ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। এই দম্পতির দুই মেয়ে সারা ও জারা।  বিয়ের পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন নীলাঞ্জনা। চুটিয়ে সংসার করেছেন তিনি। দুই মেয়ে বড় হওয়ায়, ফের কাজে ফিরেছেন নীলাঞ্জনা, তবে এবার অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক হয়ে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ankush Hazra, #Raj Chakraborty, #Jisshu Sengupta, #Couples, #Bonny Sengupta, #Tollywood, #love, #Prosenjit Chatterjee, #Romance

আরো দেখুন