বিনোদন বিভাগে ফিরে যান

দিনভর ডিজিটাল ঝগড়ার পর শেষে ডিভোর্সের পথে জিতু-নবনীতা

June 30, 2023 | 2 min read

বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেতা জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাসের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেতা জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাস। সম্পর্ক ভাঙার কথা ফেসবুকে পোস্ট করে জানিয়ে দিলেন নবনীতা। জানা গিয়েছে, তিন মাস ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। বিচ্ছেদের আইনি প্রক্রিয়া এগিয়ে গিয়েছে অনেকটাই। যদিও বিবাহবিচ্ছেদের শংসাপত্র আসেনি।

বৃহস্পতিবার নবনীতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “টেবিলে দুটো প্লেট একসঙ্গে থাকবে না। টাওয়েল, সানস্ক্রিনের ভাগাভাগি হবে না। জানি এই পরিস্থিতি সামলানোর জন্য আমায় প্রস্তুত করে দিয়েছ তুমি। রান্নার গ্যাস বুক করা থেকে মেডিক্লেমের কিস্তি দেওয়া সবটাই শিখিয়ে দিয়েছ। লেখার হাত আমার বরাবরই কাঁচা। এটা তো তোমার কাজ ছিল। তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়। কারণ, আমরা দু’জন দু’জনের সঙ্গে ভালো নেই। প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা না হয় এভাবেই হোক।” পোস্ট ঘিরে উত্তাল হয় সমাজ মাধ্যম।

২০১৯ সালের ৬ মে বিয়ে করেন জিতু, নবনীতা। চলতি বছরের বিবাহবার্ষিকীটা তাঁরা লন্ডনে কাটান। যদিও উদ্‌যাপনের কোনও ছবি পোস্ট করেননি। তখন থেকেই নানা রকমের জল্পনা তৈরি হয়েছিল। বিয়ের ধীরে ধীরে নবনীতা কাজ করা কমিয়ে দেন। জিতু মন দেন বড় পর্দার কাজে। কিছু দিন আগে এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেছিলেন, “কোনও কিছু আলোচনা করার জন্য আমি নিজেই জিতুর ডেট পাই না।” এই মন্তব্যে আভাস মিলেছিল তাঁদের সম্পর্ক ভাল যাচ্ছে না।

জিতু একের পর এক ছবিতে সই করে চলেছেন। অন্য দিকে, নবনীতাও শুরু করেছেন নতুন সিরিয়াল বিয়ের ফুল। এরই মধ্যে এই খবর। নবনীতার পোস্টের কিছুক্ষণ পর জিতু কামাল একটি ফেসবুক পোস্ট করেন, তাতে নবনীতার মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের লুক শেয়ার করে অভিনেতা লেখেন, ‘তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাব। আগামীতেও তাই করব… বাচ্চা বউ।’

গতকাল রাতেই একটি ছবি পোস্ট করেন অভিনেতা। শিব ঠাকুরের ছবি পোস্ট করে জিতু লেখেন, “সব কিছু ব্যক্তিগত রাখার চেষ্টা করুন। ঘুরতে গেলে কাউকে বলবেন না। সঙ্গী খুঁজে পেলে চুপ থাকুন। আনন্দে থাকলে মুখ বন্ধ রাখুন। কারণ ভাল জিনিস বেশি জানাজানি হলে নষ্ট হয়ে যাবে।”

প্রথম বিচ্ছেদের কারণ মানঅভিমান মনে হলেও, জিতুর সর্বশেষ ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে নতুন করে জল্পনা ছড়িয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Divorce, #JEETU KAMAL, #Nabanita Das

আরো দেখুন