বিনোদন বিভাগে ফিরে যান

‘বাঘ একজনই! অনিমেষ দত্ত’, প্রকাশ্যে ‘আবার প্রলয়’-এর ট্রেলার

July 21, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রকাশ্যে ‘আবার প্রলয়’-এর ট্রেলার। ‘স্টাইলটা ক্যাওড়া হতে পারে কিন্তু বাঘ একজনই !’ নতুন কেস সমাধান করতে চলেছেন অনিমেষ দত্ত, স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ।

আবার প্রলয়’ নিয়ে OTT-র পর্দায় ডেবিউ করতে চলেছেন রাজ চক্রবর্তী। বুধবার প্রকাশ্যে এসেছে এর ট্রেলার। আর ট্রেলারের ঝলকে রীতিমতো বলিউড অ্যাকশন হিরো-র ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়। প্রায় তিন মিনিট দীর্ঘ ট্রেলারে কালো লেদারের জ্যাকেট, সানগ্লাসে অনিমেষ দত্ত (শ্বাশ্বত)-র জাদুতে বাজিমাত। অ্যাকশন, আর তীব্র সংলাপে মুগ্ধ দর্শকরা।

‘আবার প্রলয়’-এ শ্বাশ্বত চট্টোপাধ্যায়ের পাশাপাশি দেখা যাবে ঋত্বিক চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, দেবাশীষ মন্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষকে। সুন্দরবনের নারীপাচার চক্রের গল্প নিয়ে তৈরি এই সিরিজ। প্রেমের ফাঁদে মেয়েদের ফাঁসিয়ে কীভাবে অচিরেই পাচার করা হচ্ছে তার হাড়হিম করা প্লট ধরা পড়েছে এই ট্রেলারে।

প্রসঙ্গত, এই সিরিজে বিশেষ ভূমিকায় রয়েছেন শুভশ্রী। এদিন সিরিজের ট্রেলার শেয়ার করে শুভশ্রী লেখেন, “স্টাইলটা ক্যাওড়া হতে পারে কিন্তু বাঘ একজনই! অনিমেষ দত্ত, স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ।” আগামী ১১ই আগস্ট জি ফাইভে মুক্তি পাবে ‘আবার প্রলয়’। এই সিরিজ নিয়ে উন্মাদনা দেখা গিয়েছে দর্শকদের মধ্যে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ritwik Chakraborty, #Tollywood, #saswata chatterjee, #Subhashree Ganguly, #Raj Chakraborty, #koushani mukherjee, #Abar Proloy, #Paran Bandhopadhay

আরো দেখুন