বিনোদন বিভাগে ফিরে যান

ইচ্ছে থাকলেও কেন বিয়ে করছেন না সুস্মিতা? কী জানালেন তিনি?

August 30, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বয়স প্রায় ৫০ ছুঁইছুঁই। এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি প্রাক্তন মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তাতে কী, সিঙ্গেল মাদার হিসেবে দুই মেয়েকে নিয়ে দিব্যি কাটছে তাঁর সময়। ইদানীং অভিনয়েও ব্যস্ততা বেড়েছে তার। তাহলে কি মনের মানুষ খুঁজে না পাওয়ার কারণেই বিয়ে করেন নি তিনি! এবার এই বিষয়ে গোপন কথা প্রকাশ্যে আনলেন সুস্মিতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বিয়ে না করার পিছনে মেয়েদের নামে আনলেন গুরুতর অভিযোগ। সুস্মিতা বলে বসলেন, তিনি বিয়ে করুক, এটা নাকি তার দুই মেয়ে রেনে ও আলিশা নাকি চান না।

সুস্মিতা বলেন, ‘ওদের জীবনে যেহেতু কোন‌ওদিন বাবা ছিল না তাই ওদের বাবার প্রয়োজনীয়তা নেই। আমি যদি এখন ওদের বলি, যে বিয়ে করতে চাই তাহলে ওরা চোখ বড় বড় করে জিজ্ঞেস করে যে কেন? কী দরকার? আমাদের বাবা চাই না। কিন্তু, আমার তো স্বামী চাই। তাতে ওদের কিচ্ছু যায় আসে না। ওদের কাছে আমার বাবাই সব। নানা আছে, তার মানে একজন বাবার মত ফিগার রয়েছে তাদের কাছে।’

তবে মেয়েদের নিয়ে যতই আদুরে অভিযোগ হোক না কেন, ওদের নিয়ে ভালোই আছেন এই লাস্যময়ী নায়িকা। এর আগে তিনি জানিয়েছিলেন, চব্বিশ বছর বয়সে জীবনের সবথেকে শ্রেষ্ঠ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। মা হওয়ার পরে সবকিছুই কেমন বদলে গিয়েছে তাঁর জীবনে। ২৪ বছর বয়সে রেনেকে দত্তক নেন তিনি। এরপর ২০১০ সালে দ্বিতীয় সন্তান আলিশা এসেছিল তাঁর জীবনে।

কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা সেন। সেই সময় তাঁর দুই মেয়ে পাশেই ছিল বলে জানা গেছে। সুস্থ হয়েই কাজে মনোযোগ দিয়েছেন সুস্মিতা। গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘তালি’। এতে ভারতীয় সমাজকর্মী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও অভিনয় করেছেন অঙ্কুর ভাটিয়া, ঐশ্বরিয়া নরকার, হেমাঙ্গী কবি, সুব্রত জোশী, কৃত্তিকা দেও, নীতীশ রাঠোর, মীনাক্ষী চুগ, শান কক্কর প্রমুখ। এটি পরিচালনা করেছেন রবি যাদব।

TwitterFacebookWhatsAppEmailShare

#Instagram, #Sushmita Sen, #marriage, #Bollywood

আরো দেখুন