দেশ বিভাগে ফিরে যান

মোদীকে তুষ্ট করতেই তড়িঘড়ি আসন্ন ছবির নাম বদলালেন অক্ষয় কুমার?

September 8, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তুঙ্গে দেশের নাম বদলের গুঞ্জন, এই আবহে নিজের আসন্ন ছবির নাম তড়িঘড়ি পাল্টে ফেললেন অক্ষয় কুমার। শোনা যায়, বিজেপি ও মোদীর অত্যন্ত ঘনিষ্ঠ এই অভিনেতা। ছবির নাম বদল করতেই তাঁর বিরুদ্ধে কটাক্ষ করতে ছাড়লেন না নেটিজেনরা। কেউ কেউ বলছেন, ছবির শিরোনাম বদল করে অক্ষয় মোদী সরকারের প্রতি সমর্থন জানালেন।

‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ভারত রেসকিউ’ ছবি নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ ছবিটির নাম প্রথমে ছিল ‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ইন্ডিয়া রেসকিউ’। যশবন্ত সিং গিল-এর জীবনের উপর ভিত্তি করে ছবিটি তৈরি করা হয়েছে। এই ইঞ্জিনিয়ার ১৯৮৯ সালে বাংলার একটি বন্যা কবলিত খনি থেকে ৬৫ জন খনি শ্রমিককে উদ্ধার করেছিলেন।

নেটিজেনরা আগেই লক্ষ্য করেছিলেন চলচ্চিত্রের শিরোনামে ভারত-এর পরিবর্তে প্রথমে ইন্ডিয়া ব্যবহার করা হয়েছিল। ফলে মোশন পোস্টারে দেশের নাম বদল হতেই শুরু হয়েছে ট্রোলিং। এক নেটিজেন লিখছেন, ‘আপনার পরবর্তী সিনেমার নাম ভারত নয় তো অক্ষয়?’ আরেকজন লিখেছেন, ‘যে টুইটটিতে ‘ইন্ডিয়ার সত্যিকারের নায়ক’ লেখা ছিল সেটি মুছে দিয়ে কেন ‘ভারতের সত্যিকারের নায়ক’ করে দিলেন? এভাবেই সরকারকে তুষ্ট করে ভারতীয় নাগরিকত্ব পেলেন?’

সিনেমার মোশন পোস্টারটি শেয়ার করে, অক্ষয় ইনস্টাগ্রামে লিখেছেন, ‘যা ন্যায় তা করার জন্য, নায়করা পদকের জন্য অপেক্ষা করে না! ৬ অক্টোবর সিনেমা হলে মিশন রানিগঞ্জের সঙ্গে ভারতের সত্যিকারের নায়কের গল্প দেখুন। আগামীকাল টিজার আউট!’ ছবিতে অভিনয় করেছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্র, রবি কিষণ, বরুণ বাদোলা, দিব্যেন্দু ভট্টাচার্য, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা, শিশির শর্মা, অনন্ত মহাদেবন, জামিল খান, সুধীর পান্ডে, বচন পাচেরা, মুকেশ ভাট, ওমকার দাস মানিকপুরী। ‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ভারত রেসকিউ’ প্রযোজনা করেছেন বাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ এবং অজয় ​​কাপুর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mission Raniganj, #The Great Bharat Rescue, #The Great Indian Rescue, #Akshay Kumar, #modi govt, #India-Bharat Debate

আরো দেখুন