বিনোদন বিভাগে ফিরে যান

হাজার কোটি টাকার প্রতারণা মামলায় পুলিশ জেরা করবে গোবিন্দাকে

September 15, 2023 | < 1 min read

হাজার কোটি টাকার প্রতারণা মামলায় পুলিশ জেরা করবে গোবিন্দাকে

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রতারণা মামলায় নাম জড়ালো বলিউডের ‘হিরো নম্বর ১’ গোবিন্দার। হাজার কোটির অনলাইন পঞ্জি কেলেঙ্কারি মামলায় গোবিন্দাকে জিজ্ঞাসাবাদ করা হবে জানাল ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখা।

সোলার টেকনো অ্যালায়েন্স নামের কোম্পানি ক্রিপ্টো কারেন্সির আড়ালে ভারতে এই ধরনের দুনীর্তির জাল বিস্তার করেছে। সেই কোম্পানির হয়ে বেশ কয়েকটি বিজ্ঞাপন করেন গোবিন্দা। সেই প্রেক্ষিতেই বলিউড অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, প্রতারক ওই সংস্থার কার্যকলাপ সমর্থন করছেন গোবিন্দা।

তবে এই আর্থিক কেলেঙ্কারির মামলায় তবে গোবিন্দা এখনও পর্যন্ত সন্দেহভাজন বা অভিযুক্ত কোনওটাই নন বলে স্পষ্ট করেছে ওড়িশা পুলিশের অর্থনৈতিক দমন শাখা। এই মুহূর্তে তদন্তের স্বার্থে গোবিন্দাকে জেরা করবে পুলিশ। এরপর এই কেলেঙ্কারির ক্ষেত্রে তাঁর সঠিক ভূমিকা স্পষ্টভাবে জানা যাবে। জানানো হয়েছে, যদি গোবিন্দার সঙ্গে সেই সংস্থার চুক্তিতে উল্লেখ থাকে যে শুধুমাত্র সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবেই চুক্তিবদ্ধ গোবিন্দা, তাহলে তাঁকে রাজসাক্ষী করা হবে। আর তদন্তে যদি দেখা যায় সংস্থার সঙ্গে গভীর যোগসূত্র রয়েছে গোবিন্দার, তাহলে আইনত ব্যবস্থা নেওয়া হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#actor, #Scam, #Advertisement, #Govinda

আরো দেখুন