বিনোদন বিভাগে ফিরে যান

কেমন করে হলো পরম-পিয়ার আলাপ? জানুন টলিউডের অন্দরের কথা

November 28, 2023 | 3 min read

কেমন করে হলো পরম-পিয়ার আলাপ?

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: সম্প্রতি ইন্ডাস্ট্রির অন্দরে খবর ঘুরছিল যে, পরম এবং পিয়ার পরিবারের মধ্যে যাতায়াত বেড়েছে। বিয়েটা শুধু সময়ের অপেক্ষা। অবশেষে সেই দিন এল। সোমবার রেজিস্ট্রি করে বিয়ে হলো তাঁদের।

পরম ও পিয়া

অনুপমের সঙ্গে পিয়ার বৈবাহিক সম্পর্ক ছিন্ন হয় ২০২১-এর নভেম্বরে। শোনা যায়, তার আগে থেকেই পরম এবং পিয়া মানসিক ভাবে কাছাকাছি এসেছিলেন।

পরম-পিয়ার আলাপ

কে এই পিয়া চক্রবর্তী?

পিয়া চক্রবর্তী

প্রেসিডেন্সি কলেজের সমাজবিজ্ঞানের ছাত্রী পিয়ার ইনস্টাগ্রাম বলছে তিনি একজন মানসিক স্বাস্থ্য কর্মী, সমাজকর্মী, নারীবাদী।

https://www.instagram.com/piya_chakraborty/

পিয়া চক্রবর্তী

দক্ষিণীতে পাঁচ বছর রবীন্দ্রসঙ্গীত শেখা। ইউটিউব এবং বিভিন্ন অডিয়ো প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর গাওয়া ‘তোমার ভিতর থেকে’, যার প্রশংসা হয়েছে বিভিন্ন মহলে।

পরমব্রত ও পিয়া

যশ ঘূর্ণিঝড়ে যখন গোটা বাংলা বিপর্যস্ত তখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ নামক একটি সংগঠন জনসাধারণের পাশে দাঁড়িয়েছিল। এই মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায় সহ এক ঝাঁক তারকা। পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’ এই তারকাদের সঙ্গে নিয়ে এসময়ে মানুষের পাশে থেকেছে। সেখানেই কি আলাপ দুজনের?

পিয়া
পিয়া ও পরমব্রত

অতিমারি এবং যশ ঘূর্ণিঝড় বিধ্বস্ত সুন্দরবনে শিল্পী দম্পতি এবং পরমব্রতরা ত্রাণ পৌঁছে দিয়েছিলেন বলে শোনা যায়।

২৭ জুন পরমব্রতর জন্মদিনে একটি পোস্টে পিয়া শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁর ‘বন্ধু’কে। পরমব্রতর সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন। আরও অনেক স্মৃতি তৈরি করব আমরা।’

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী

১৬ অগস্ট ছিল পিয়া চক্রবর্তীর জন্মদিনে পরমব্রত ফিরিয়ে দেন সেই শুভেচ্ছা। ইনস্টাগ্রামে আরও অনেকের সঙ্গে পিয়ার ছবি দিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘শুভ জন্মদিন বন্ধু। কমরেড, ভরসার মানুষ। চল, অনেক সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করি। ঠিক যে রকমটা তুমি চেয়েছিলে জন্মদিনে।’

পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী
পরম-পিয়া

ডেউচা পাচামি খনি প্রকল্পে আদিবাসীদের স্বার্থ যাতে ক্ষুণ্ণ না হয়, তার দেখভালে তৈরি হয়েছে নয় সদস্যের এক কমিটি। সেই কমিটির প্রধান পরমব্রত, এবং সম্প্রতি তাতে যোগ দিয়েছিলেন পিয়াও।

TwitterFacebookWhatsAppEmailShare

#Romance, #piya chakraborty, #affair, #Parambrata Chatterjee, #love, #marriage

আরো দেখুন