বিনোদন বিভাগে ফিরে যান

অবশেষে জট কাটিয়ে বড়পর্দায় ফিরছে দেবের ‘রঘু ডাকাত’, কবে শুরু শুটিং?

December 19, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অবশেষে রুপোলি পর্দায় ফিরতে চলেছে রঘুডাকাত। চূড়ান্ত হল দেব এবং ধ্রুব প্রযোজনায় ছবির স্ক্রিপ্ট। প্রায় দু’বছর পরে কাটল জট। জানা গিয়েছে নতুন বছরেই শুরু হবে এই ছবির শুটিং।

২০২১ নভেম্বরে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে ‘রঘু ডাকাত’-এর ঘোষণা করেছিলেন দেব। তারপর একাধিক সমস্যার কারণে ক্রমাগত ছবি তৈরীর কাজ পিছিয়ে যাচ্ছিল। অবশেষে ধ্রুব জানিয়েছেন বিরাট বাজেট নিয়ে খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন ছবির কাজ।

একসময়ে বাংলায় নীলকর সাহেবদের ত্রাস এবং গরিব-দুখীদের ‘রবিন হুড’ ছিল রঘু ডাকাত। তাঁর মধ্যে ‘হিরোইজম’ পূর্ণ মাত্রায় ছিল। কেউ কেউ রঘুডাকাতকে কাল্পনিক মনে করলেও তাঁকে ঘিরে ছড়িয়ে আছে অনেকগুলো মিথ। শোনা যায়, হুগলি জেলার মগরায় বাসুদেবপুর গ্রামে ছিল সেই ইংরেজের বুকে ভয় কাঁপানো রঘু ডাকাতের আস্তানা। সেখানেই নাকি একসময় প্রতিষ্ঠিত ছিল এক প্রাচীন ডাকাতে কালীমন্দির। পরে সেই মন্দির ‘রঘু ডাকাতের মন্দির’ হিসেবে খ্যাতি পায়। চিত্রনাট্যে সেই সব ঘটনাই থাকবে বলে খবর। তাই নিঃসন্দেহে ২০২৪-এ প্রযোজনা সংস্থা এসভিএফ-এর সবচেয়ে বড় ছবি হতে চলেছে ‘রঘু ডাকাত’।

টলি ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আগামী বছরের এপ্রিল মাস থেকে শুরু হতে পারে ‘রঘু ডাকাত’ ছবির শুটিং। ছবিটি মুক্তি পেতে পারে পুজোর সময়।

TwitterFacebookWhatsAppEmailShare

#SVF, #Dev, #Dhrubo Banerjee, #Dev As Raghu Dakat, #Raghu Dakat

আরো দেখুন