বিনোদন বিভাগে ফিরে যান

বড়দিনে মে রাহা’কে প্রকাশ্যে আনলেন আলিয়া-রণবীর, কার সঙ্গে মুখের মিল রয়েছে?

December 26, 2023 | < 1 min read

বড়দিনে মে রাহা’কে প্রকাশ্যে আনলেন আলিয়া-রণবীর

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: ২০২২ সালের নভেম্বর মাসে আলিয়া ভট্ট-রণবীর কপূর কোলে আসে তাঁদের প্রথম সন্তান, রাহা কপূর। তার প্রায় এক বছর পর এই প্রথম ক্রিসমাস উপলক্ষ্যে মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে ধরা দিলেন এই তারকা দম্পতি।

সোমবার ছিল কাপুর পরিবারের পারিবারিক লাঞ্চ। ক্রিসমাস উপলক্ষ্যে প্রতি বছরই পরিবারের সদস্যরা মিলিত হন এই বিশেষ দিনে। চলতি ক্রিসমাসের বড় আকর্ষণ রাহা। সোমবার গাড়ি থেকে নেমে লাঞ্চে যাওয়ার আগে পাপারাৎজির ক্যামেরার সামনে হাসিমুখে মেয়েকে নিয়ে দাঁড়ান রণবীর ও আলিয়া। ফ্রক পরা ছোট্ট রাহা বেশ গম্ভীর। কখনও বা মুখে অবাক চাহনি। একসঙ্গে এত ক্যামেরা দেখে থমকে গিয়েছে সে।

রাহার ছবি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। সে এত বেশিই মিষ্টি যে ছবি প্রকাশ্যে আসা মাত্রই সেটা ভাইরাল হয়ে গিয়েছে। তারপরই রাহার সঙ্গে কাপুর বংশের একজন বিশেষ মানুষের সঙ্গে মিল পেল নেটিজেনরা। রাজ কাপুরের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন অনেকে। কেউ কেউ আবার বলেন যে কেবল রাজ বা ঋষি কাপুর নয়, রাহার সঙ্গে পিসি করিশ্মা কাপুরের বেশ মিল আছে। একজন লেখেন, ‘ঋষি কাপুরের জেরক্স কপি।’

রবিবার রাত থেকেই কাপুর ও ভাট পরিবারে ক্রিসমাস পালন শুরু হয়েছে। বছর শেষের অন্যতম উৎসব ক্রিসমাস। ছোট থেকেই বছরের এই সময়টা উপভোগ করেন আলিয়া। রণবীর এবং রাহা তাঁর ক্রিসমাস উদযাপনের সঙ্গী। রবিবার রাতে মহেশ ভাট এবং সোনি রাজদান ক্রিসমাস স্পেশাল ডিনারের আয়োজন করেছিলেন। সেখানেই গোটা পরিবার নিয়ে আনন্দ করেছেন আলিয়া। পার্টির নানা ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নায়িকা। এমনিতে তিনি প্রাইভেট পার্সন। কিন্তু ক্রিসমাস পার্টিতে পরিবারের সঙ্গে নিজের নানা মুহূর্তের ছবিও শেয়ার করেছেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Alia Bhatt, #christmas, #Ranbir Kapoor, #Raha, #raha kapoor

আরো দেখুন