বিনোদন বিভাগে ফিরে যান

মনোজ বাজপেয়ীর ফিগারে অ্যাবপ্যাক! ভাইরাল ছবি নিয়ে কী বললেন অভিনেতা?

January 18, 2024 | 2 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বলিউডের আজও যে ক’জন অভিনেতার অভিনয়ে দর্শকরা মুগ্ধ হন তাঁদের মধ্যে অন্যতম মনোজ বাজপেয়ী। পঞ্চাশ পেরিয়ে শরীরে বয়সের ছাপ পড়লেও তাঁর অভিনয়ে তার লেশ মাত্রটুকু পড়েনি। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সেই ছবিতে ধরা পড়েছে অভিনেতার ফিগারের অ্যাবপ্যাক। তা দেখে নেটিজেনদের অনেকে হতবাক হলেও বেশিরভাগ অভিনেতার শার্টলেস ছবির প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

যাইহোক, এককথায় বলা চলে অভিনেতা মনোজ বাজপেয়ীর উন্মুক্ত ছবি নেটিজেনদের মধ্যে উত্তাপ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। ছবির ক্যাপশনে লেখা আছে, ‘নিউ ইয়ার নিউ মি। দেখো ডেলিসিয়াস সুপ কা মেরি বডি পে আসর। একদম কিলার লুক হ্যায় না? 👀.”

অভিনেতার ছবি এক ঝলকে দেখে বলিউড দুনিয়ার অন্দরে শুরু হয় জোর চর্চা। কারণ এর আগে ডিপফেকের শিকার হয়েছিল ক্যাটরিনা থেকে কাজলসহ বিভিন্ন তারকারা। সে সব ছবিতে ছিল AI কারসাজি। তবে কি এবার সেই তালিকায় নতুন করে নাম উঠল মনোজ বাজপেয়ীর। প্রশ্ন উঠতে শুরু করে অনুরাগীদের মধ্যে।

সব জল্পনার অবসান ঘটিয়ে মনোজ বাজপেয়ী স্বয়ং জানিয়েছেন ছবিটি আসল নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এই ছবি ‘মর্ফ’ করা হয়েছে। অর্থাৎ তাঁর অভিনীত সিরিজ ‘কিলার সুপ’ -এর প্রচারের জন্য ছবিটি বানানো হয়েছিল। অভিষেক চৌবে পরিচালিত, ‘কিলার স্যুপ’ সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘কিলার স্যুপ’। এতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী এবং কঙ্কনা সেন শর্মা।

জানা গিয়েছে, ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে বাজপেয়ী অভিনীত, নীরজ পান্ডে নির্মিত ‘সিক্রেটস অফ দ্য বুদ্ধ রেলিক্স’ ডকুমেন্টারি সিরিজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Manoj Bajpayee, #Viral Ab, #Morphed, #Killer soup, #actor, #Bollywood

আরো দেখুন