বিনোদন বিভাগে ফিরে যান

ক্যারিয়ারে নয়া মোড়! বিয়ের পর পরিণীতির এই সিদ্ধান্তে বিরাট চমকের অপেক্ষা

January 27, 2024 | 2 min read

পরিণীতি চোপড়া, ছবি সৌজন্যে: instagram/parineetichopra

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হিন্দি চলচ্চিত্র জগতের জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেত্রী পরিণীতি চোপড়া। এবার নতুন পথে যাত্রা শুরু করতে চলেছেন অভিনেত্রী। এই বলি সুন্দরী বৃহস্পতিবার সমাজ মাধ্যমে জানান যে, এবার গানের জগতে নিজের কেরিয়ার গড়তে চান। অভিনয় জগতে আগেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। এবার গায়িকা পরিণীতির অপেক্ষায় দিনগুনছে ভক্তরা।

পরিণীতি চোপড়া, ছবি সৌজন্যে: instagram/parineetichopra

বৃহস্পতিবার একটি ইনস্টাগ্রাম পোস্টের ক্য়াপশনে পরিণীতি লেখেন, ‘সঙ্গীত আমার কাছে সবসময়ই আমার আনন্দের জায়গা। আমি বিশ্বব্যাপী অগণিত সঙ্গীতজ্ঞদের মঞ্চে পারফর্ম করতে দেখেছি এবং এখন অবশেষে সেই বিশ্বের অংশ হওয়ার সময় এসেছে’।

পরিণীতি চোপড়া, ছবি সৌজন্যে: instagram/parineetichopra

তিনি আরও বলেন যে, ‘আমি আমার জীবনের একটি সম্পূর্ণ নতুন অধ্যায় শুরু করার জন্য খুব ভাগ্যবান, আশীর্বাদ এবং চাপ অনুভব করছি। আমি এই সঙ্গীত যাত্রা শুরু করতে কতটা উত্তেজিত তা আমি সত্যিই বলে বোঝাতে পারব না। একটি যাত্রা যা আমাকে একসঙ্গে দুটি কেরিয়ার করার সুযোগ করে দেয়! মজার কিন্তু! অজানাকে আলিঙ্গন করা এবং আমার সমস্ত ভয়ের মুখোমুখি হওয়া এবং গান গেয়ে ডেবিউ করা’।

পরিণীতি লিখেছেন, ‘এই বছর আপনাদের জন্য বেশ কিছু আশ্চর্যজনক জিনিস রয়েছে। আশা করি আপনারাও এটার জন্য আমার মতোই উত্তেজিত’।

পরিণীতি চোপড়া, ছবি সৌজন্যে: instagram/parineetichopra

কোনও গায়িকার থেকে পরিণীতির কণ্ঠস্বরও কোনও অংশে কম নয়। এর আগে তিনি ‘মানা কে হাম ইয়ার নেহি’ এবং ‘মুতলাবি ইয়ারিয়ান’-এর মতো গান গেয়েছেন।

প্রসঙ্গত, গত বছরই বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া পরিণীতি চোপড়া সাংসদ রাঘব চাড্ডাকে বিয়ে করেছেন। রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার বিয়ের আসর বসেছিল রাজস্থানের উদয়পুরে। শাস্ত্রীয় সঙ্গীতের চর্চা করে বড় হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, একটি বিখ্যাত বিনোদন সংস্থা Entertainment Consultant LLP-র সঙ্গে চুক্তি করেছেন তিনি, যেটি TM Ventures Pvt Ltd এবং TM ট্যালেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত।

TwitterFacebookWhatsAppEmailShare

#Actress, #Bollywood, #Singer, #Parineeti Chopra, #Big Decision

আরো দেখুন