বিনোদন বিভাগে ফিরে যান

সত্যিই কি ভাঙছে ঐশ্বরিয়ার সংসার? সমাজ মাধ্যমের পোস্টে এ কোন ইঙ্গিত জুনিয়র বচ্চনের

January 30, 2024 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বচ্চন পরিবারে অশান্তি নিয়ে সরগরম মায়ানগরী। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের সম্পর্ক নিয়ে নানা জল্পনা চলছে। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে আর বচ্চন পরিবারে নাকি থাকছেন না ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করা থেকে বিরত থেকেছেন বচ্চন দম্পতি।

এরই মাঝে, জুনিয়র বচ্চন তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ক্রিপ্টিক পোস্ট শেয়ার করেছেন। যা বিচ্ছেদ বিতর্কে ঘৃতাহুতির সমান বলে মনে করা হচ্ছে। অভিষেক বচ্চন লিখেছেন, ‘দ্য ফিয়ার অব ফেইলিং উইল ডেস্ট্রয় ইয়োর ড্রিমস। লার্নিং ফ্রম ফেইলিওর উইল বিল্ড ইয়োর ড্রিমস।’ অর্থাৎ হেরে যাওয়ার ভয় স্বপ্নকে নষ্ট করে দেয়। কিন্তু ব্যর্থতা থেকে শিক্ষা নিলে সেটা আপনার স্বপ্নকে বাস্তব করে তোলে।

ক্যামেরার সামনে যতই স্বাভাবিক থাকুন না কেন জুনিয়র বচ্চনের এই পোস্ট ঘিরে নানা জল্পনায় তোলপাড় হচ্ছে নেটপাড়া। অনেকেরই মনে প্রশ্ন দানা বাঁধতে শুরু করেছে, তবে কোন ভুল কিংবা ব্যর্থতার কথা বলতে চাইছেন বচ্চন? তবে কি আশঙ্কাই সত্যি হচ্ছে?

২০০৭ সালে অমিতাভ বচ্চনের জুহুর বাড়িতে রাজকীয় বিয়ের অনুষ্ঠানে বিয়ে করেন জুনিয়র বচ্চন ও ঐশ্বরিয়া। ২০২৩ সালের এপ্রিলে ১৬তম বিবাহবার্ষিকী পালন করেছেন এই জুটি। কিন্তু তার পর থেকেই বলিপাড়ায় তাঁদের সংসারে ভাঙনের কানাঘুষো ছড়িয়ে পড়ে। এর মাঝেই জীবনের ব্যর্থতা থেকে শেখার গুরুত্বের উপর জোর দেওয়ার অভিষেকের পোস্টে কোন ইঙ্গিত লুকিয়ে আছে? তবে কি জল্পনা সত্যি হতে চলেছে? উত্তরটা জানে কেবল বচ্চন পরিবার।

TwitterFacebookWhatsAppEmailShare

#Divorce, #Aishwarya Rai Bachchan, #Bollywood, #Abhishek Bachchan

আরো দেখুন