রাজ্য বিভাগে ফিরে যান

পরিবেশনে রচনা, রাঁধছেন লকেট! হুগলিতে জনসংযোগে BJP-কে টেক্কা তৃণমূল প্রার্থীর

March 20, 2024 | < 1 min read

হুগলিতে জনসংযোগে BJP-কে টেক্কা তৃণমূল প্রার্থীর

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: হুগলিতে ভোট ময়দানে, তৃণমূল-বিজেপি দুই দলই তারকাদের প্রার্থী করেছে। শুরু হয়েছে জমজমাট প্রচার। একদিকে বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ চোখে পড়ছে অন্যদিকে, রচনা মিশে যাচ্ছেন আম জনতার সঙ্গে। প্রচারে গিয়ে চন্দননগর পুরসভার সাফাই কর্মীদের পাত পেড়ে খাওয়ান তৃণমূলের হুগলির তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। পরিবেশন করে খাওয়ালেন পাশাপাশি নিজেও অংশ নিলেন ভোজে। চন্দননগরে তৃণমূলের নেতা, কর্মীদের নিয়ে কুটির মাঠে এক অনুষ্ঠানে তারকা প্রার্থীকে পরিবেশন করতে দেখা গিয়েছে। ঘরের মেয়ের ভূমিকায় তাঁকে দেখা গিয়েছে। টানা চারদিন ধরে হুগলিতে প্রচার করছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তারকার মোড়ক ঝেড়ে ফেলে পুরোদস্তুর রাজনীতিকের মতোই ভোট ময়দানে নেমেছেন তিনি। প্রার্থীর সারল্য, মাটি কামড়ে পড়ে থাকা নিচুতলার জোড়াফুল কর্মীদের উদ্দীপ্ত করেছে।

প্রতিপক্ষের প্রার্থী খাবার পরিবেশন করতেই, একই দিনে রান্নায় হাত লাগিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। রাজহাটের রান্না উৎসবে শামিল হয়েছিলেন হুগলির বিজেপি প্রার্থী লকেট। গত পাঁচ বছরে হুগলির সাংসদের কাজের খতিয়ান, তহবিলের টাকা খরচ নিয়ে প্রশ্ন তুলেছিলেন রচনা। রাজনৈতিক মহল বলছে, বিরোধী শিবিরেও নিজেকে প্রাসঙ্গিক করে তুলেছেন ‘দিদি নম্বর ওয়ান

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল প্রার্থী বলেন, তিনি ‘দিদি নম্বর ওয়ান’ হতেই এসেছেন। গত চারদিনে মানুষের ভালোবাসা পেয়ে, তিনি নিশ্চিত হুগলি লোকসভা আসনে এবার ঘাসফুল ফুটছেই। তিনি আরও বলেন, জীবনে অনেক কিছুই অর্জন করেছেন। এবার মানুষের জন্য কাজ করতে চান। সংসদীয় এলাকার মানুষকে অভিযোগ করার সুযোগ দেবেন না। এটাই তাঁর এক ও একমাত্র প্রতিশ্রুতি। তাঁকে কোথাও খুঁজতে যেতে হবে না। কোনও শংসাপত্রের জন্য হেনস্তা হতে হবে না।
হুগলিতে একই পেশার, একদা দুই সহকর্মীর লড়াই ক্রমেই আকর্ষণীয় হয়ে উঠছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Election 2024, #Rachana vs Locket, #bjp, #tmc, #Locket Chatterjee, #hooghly, #rachana banerjee

আরো দেখুন