রাজ্য বিভাগে ফিরে যান

প্রচারে বেরিয়ে প্রাক্তন স্ত্রী সুজাতাকে কটূক্তি সৌমিত্রর, কী বললেন তিনি?

March 27, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ২০১৯, পাঁচ বছর আগে বিষ্ণুপুর লোকসভা থেকে জয়ী হয়েছিলেন বিজেপির সৌমিত্র খাঁ। আইনি জটিলতায় সেবার তিনি বাঁকুড়ায় প্রবেশ করতে পারেননি। সৌমিত্রর হয়ে বিষ্ণুপুরজুড়ে প্রচার সেরেছিলেন তাঁর তৎকালীন স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ। স্ত্রী ভাগ্যেই সেবার সৌমিত্র লোকসভায় পৌঁছতে পেরেছিলেন বলে চর্চা হয়। খোদ প্রধানমন্ত্রী সুজাতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। তারপর পাঁচ বছরে অনেক ঘটনা ঘটেছে। সৌমিত্র-সুজাতা এখন ভিন্ন দলে। ছিন্ন হয়েছে সম্পর্কের বন্ধনও। এবার সৌমিত্র ও সুজাতা সম্মুখ সমরে। লড়াইয়ের ময়দান অবশ্য সেই বিষ্ণুপুরই।

মঙ্গলবার পূর্ব বর্ধমানের গলসিতে পুজো দেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। সেখান থেকেই তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের বিরুদ্ধে সুর চড়ালেন তিনি। তবে নির্দিষ্ট কোনও ব্যক্তির সঙ্গে লড়াই নয়, এই দাবিও শোনা গেল তাঁর কণ্ঠে।

তিনি গলসি ২ নম্বর ব্লকের ইশান মা চণ্ডীতলায় এসে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডলকে কটাক্ষ করেন। সৌমিত্র খাঁ বলেন, ‘তিনি কতটা মানুষের সঙ্গে থাকেন আমি জানি না। সৌমিত্র খাঁয়ের নাম নিয়ে এগিয়ে যেতে চাইছেন। সাপ মারতে গিয়ে শিবকেও মেরেছে।’ শুধু তাই নয়, সংবাদমাধ্যমের মুখোমুখি হলে সুজাতা মণ্ডল প্রসঙ্গে কথা উঠলে তিনি বলেন, ” কলতলায় ঝগড়া করার মতো তৃণমূল কংগ্রেস প্রার্থী দাঁড় করিয়েছে।” এছাড়াও সৌমিত্র বলেন, ‘এটি কোনও ব্যক্তির সঙ্গে লড়াই নয়। তৃণমূল কংগ্রেস বনাম ভারতকে শক্তিশালী করার লড়াই। আমরা ভারতবর্ষকে আরও শক্তিশালী করার পক্ষে।’

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Saumitra Khan, #Bishnupur, #Sujata Khan, #loksabha elections 2024, #Saumitra, #Sujata

আরো দেখুন