রাজ্য বিভাগে ফিরে যান

চৈত্রের গরমকে থোড়াই care! ভোটপ্রচারে বাড়ছে বঙ্গের রাজনৈতিক উত্তাপ

April 7, 2024 | < 1 min read

তীব্র গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তাপ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: চৈত্রের তীব্র দাবদাহ বিশেষ আমল দিচ্ছেন না রাজনৈতিক কর্মী থেকে ভোট প্রার্থীরা। তীব্র গরমের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। হাওড়া থেকে হুগলি, গরমকে কার্যত পাত্তা না দিয়ে জমিয়ে প্রচার, জনসংযোগ সারলেন প্রার্থীরা।

শনিবার জন্মদিনেও প্রচারে খামতি রাখলেন না হাওড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়(Prasun Banerjee)। শিবপুর বিধানসভার বেলগাছিয়ায় একাধিক জায়গায় জনসংযোগ কর্মসূচি ও পদযাত্রা করেন তিনি, সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী মনোজ তিওয়ারি। গরমের মধ্যেই দিনভর দৌড়লেন বাম প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায়। এদিন দক্ষিণ হাওড়ার বাকসাড়া এলাকায় পদযাত্রা করেন বাম প্রার্থী।

হুগলির দুই লোকসভা কেন্দ্রেও জমে উঠেছে প্রচার। হাতিরকুল লোকনাথ মন্দিরে পুজো দিয়ে শ্রীরামপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) প্রচার করেন হুগলির কোন্নগরে। প্রচার থেকেই শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের নির্দেশ নিয়ে সুর চড়িয়ে কল্যাণ বলেন, ‘রাজ্যপালের কোনও ক্ষমতা নেই, তিনি সুপ্রিম কোর্টের নির্দেশ মানবেন না। রাজ্যপাল বিজেপির এজেন্ট হিসেবে কাজ করবে। রাজ্যের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দেওয়ার চেষ্টা করছেন এই রাজ্যপাল।’

গুড়াপে জনসংযোগ কর্মসূচি সারেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। আদিবাসীদের সঙ্গে নৃত্যগীত অনুষ্ঠানে অংশ দিদি নম্বর ওয়ান। সিঙ্গুরের পশ্চিম বারুইপাড়া এলাকায় পায়ে হেঁটে প্রচার করেন বাম প্রার্থী মনোদীপ ঘোষ।

প্রচারে বিতর্ক জড়িয়েছেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা উপেক্ষা করে, বাইক মিছিলে প্রচারে নামেন তিনি। জিরাটে বাইক নিয়ে প্রচার করেন। নির্বাচনী কর্মসূচিতে বাইক মিছিলের উল্লেখ ছিল না।

TwitterFacebookWhatsAppEmailShare

#howrah, #tmc, #campaign, #hooghly, #Lok Sabha Election 2024

আরো দেখুন