রাজ্য বিভাগে ফিরে যান

ভূপতিনগরে বিজেপি-এনআইয়ের ষড়যন্ত্র ফাঁস, সুপ্রিম কোর্টে যাচ্ছে TMC

April 7, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভূপতিনগরে (Bhupatinagar) এনআইএ-র (NIA) উপর হামলার নেপথ্যে বিজেপির (BJP) চক্রান্তের ইঙ্গিত দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবার এই বিষয়ে সুপ্রিম কোর্টের (Supreme Court Of India)দ্বারস্থ হচ্ছে তৃণমূল।

ভূপতিনগরে এনআইএ মহিলাদের শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ তৃণমূল কংগ্রেস নেতাদের এবং স্থানীয় মহিলাদের। এবার তারা এনআইএ–বিজেপির গোপন আঁতাত ফাঁস করল। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, বিজেপির কথায় কাজ করছে এনআইএ। আর টাকার বিনিময়ে তৃণমূল কংগ্রেস নেতাদের নাম দিয়ে দিচ্ছে বিজেপি। তার পরই গ্রেপ্তার করছে এনআইএ। এটা আসলে গভীর ষড়যন্ত্র। বাংলা বিরোধী ষড়যন্ত্র করেছিল এনআইএ। আর তাতে মূল চক্রান্তকারী ছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি।

গত ২৬ মার্চ এনআইএ’র এসপি ধনরাম সিংয়ের বাড়িতে বৈঠক করেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। ধনরাম সিংয়ের বাড়ির ঠিকানা তুলে ধরে আজ, রবিবার কুণাল ঘোষ জানান, গত ২৬ মার্চ সন্ধ্যাবেলায় সাড়ে ৬টা নাগাদ ওই বাড়িতে যান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। সেখানেই বাংলার কোন তৃণমূল কংগ্রেস নেতাদের বাড়িতে এনআইএ হানা দেবে সেটার তালিকা দেওয়া হয়। আবার একটি সাদা প্যাকেটও এনআইয়ের ওই অফিসারকে দেন জিতেন্দ্র। সেই প্যাকেটে টাকা ছিল কি না তা পুলিশকে তদন্ত করে দেখতে বলেছেন কুণাল। কুণাল ঘোষ বলেন, ‘এনআইএ কালকে ভোর ৪টের সময় ঢোকে। আর স্থানীয় থানাকে জানায় ৫টা ৪৫ নাগাদ। মহিলাদের সঙ্গে আপত্তিকর আচরণ করা হয়।’ সূত্রের খবর, এনিয়ে সুপ্রিম কোর্টে মামলার প্রস্তুতি নিচ্ছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Supreme Court of India, #bhupatinagar, #West Bengal, #bjp, #tmc, #Conspiracy, #NIA

আরো দেখুন