কলকাতা বিভাগে ফিরে যান

‘নো ভোট টু বিজেপি’ এবং ‘মোদী হটাও’ স্লোগান তুললেন শিল্পী-সাহিত্যিক-বুদ্ধিজীবীরা

April 13, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বৃহস্পতিবার হাওড়ার বালির রবীন্দ্র ভবনে মিলিত হলেন একঝাঁক শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী। ‘নো ভোট টু বিজেপি’ এবং ‘মোদী হটাও’ স্লোগানকে সামনে রেখে এদিন পথে নামেন তাঁরা।

উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী সৈকত মিত্র, সমাজ-কর্মী ও অধ্যাপিকা অনন্যা চক্রবর্তী, অভিনেতা বিভান ঘোষ, বিশিষ্ট প্রাক্তন ফুটবলার বলাই দে, কবি প্রসূন ভৌমিক, প্রাক্তন বিশিষ্ট বামপন্থী সমীর পূততুণ্ড, বিশ্বনাথ চক্রবর্তী-সহ অন্যান্যরা। এদিন রবীন্দ্র ভবনে দর্শকাসনে উপস্থিত ছিলেন বালির বিধায়ক ডাঃ রাণা চট্টোপাধ্যায়, সাংসদ ও আইএনটিটিইউসি’র সর্বভারতীয় সভানেত্রী দোলা সেন, কিষাণ ক্ষেত মজদুর সমিতির সভাপতি পূর্ণেন্দু বসু, হাওড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্যরা।

কিভাবে বিজেপি তথা মোদীর জমানায় সর্বস্তরে ভারতের বিপর্যয় নেমে এসেছে তা তথ্য দিয়ে তুলে ধরেন বুদ্ধিজীবীরা। কেন বিজেপিকে একটি ভোটও নয় তাও মানুষকে বুঝিয়ে বলেন তাঁরা। দেশ বাঁচাও গণমঞ্চের পক্ষে সঙ্গীত শিল্পী সৈকত মিত্র জানান, ‘রাজ্যের ৪২টি লোকসভা কেন্দ্রেই এই ধরনের অনুষ্ঠান করে মানুষকে বোঝানো হবে কেন একটি ভোটও বিজেপিকে দেওয়া উচিত নয়।’

TwitterFacebookWhatsAppEmailShare

#modi hatao, #rabindra bhaban, #howrah, #intellectuals, #Bali, #no vote to bjp

আরো দেখুন