রাজ্য বিভাগে ফিরে যান

অধীর-সেলিমকে কটাক্ষ করে অভিষেক বললেন, বাংলায় বিজেপির ‘বি টিম’ হিসাবে কাজ করছে কংগ্রেস এবং সিপিএম

April 24, 2024 | < 1 min read

ছবি সৌজন্যে:তৃণমূল কংগ্রেসের ফেসবুক পেজ

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বিগত কয়েক বছর ধরে বিজেপির অঙ্গুলিহেলনে তাঁকে হেনস্থা করছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থারা। অভিষেকের এমন দাবি নতুন নয়। সেই নিয়েই রঘুনাথগঞ্জের সভা থেকে আরও একবার মুখ খোলেন তিনি। বলেন, ”ইডি, সিবিআই আমায় কখনও দিল্লিতে ডেকেছে, কখনও কলকাতায় ডেকেছে, এমনকী আমার স্ত্রী, আমার বয়স্ক বাবা মাকেও ছাড়েনি। সবাইকে ডেকেছে, সবাইকে হেনস্থা করেছে। আমার হেলিকপ্টারে পর্যন্ত রেইড করেছে ইনকাম ট্যাক্স। আর দু’দিন আগে আমাকে মারার পরিকল্পনা করেছিল, সেটাও কলকাতা পুলিশ হাতেনাতে ধরেছে।”

এদিন জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে জনসভা থেকে অভিষেক অধীরকে ব্রাঞ্চ ম্যানেজার এবং সিপিএমের রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদের জোট প্রার্থী মহম্মদ সেলিমকে পরিযায়ী নেতা বলে কটাক্ষ করেন।

রঘুনাথগঞ্জের জনসভা থেকে তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বলেন, ‘‘বিহারে, মহারাষ্ট্রে মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে বসিয়ে বলছে, বিজেপিকে উৎখাত করতে আমাদের তৃণমূলকে দরকার রয়েছে। আর এ দিকে এখানকার কংগ্রেসের ব্রাঞ্চ ম্যানেজার অধীর চৌধুরী সিপিএমের মহম্মদ সেলিমকে সঙ্গে নিয়ে ধূপগুড়িতে সভা করে তৃণমূল কংগ্রেস, মমতা বন্দ্যোপাধ্যায় আর আমার বাপবাপান্ত করছে।’’ অভিষেকের সংযোজন, ‘‘কার হাত শক্তিশালী করছে এই কংগ্রেস এবং সিপিএম?’’ অভিষেক দাবি করেন, বাংলায় বিজেপির ‘বি টিম’ হিসাবে কাজ করছে কংগ্রেস এবং সিপিএম। এর পর সেলিমকে কটাক্ষ করে অভিষেক বলেন, ‘‘সিপিএমের পরিযায়ী নেতা এক বার রায়গঞ্জে দাঁড়ায়, এক বার উত্তর কলকাতায় দাঁড়ায়, এক বার দাঁড়ায় মুর্শিদাবাদে।’’

ওই জনসভার পর মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে জলঙ্গিতে রোড-শোয়ে অংশ নেন অভিষেক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Congress, #bjp, #abhishek banerjee, #tmc, #Cpim, #Loksabha Election 2024, #Loksabha Elections

আরো দেখুন